দেখুন দুই মানুষরুপী জানোয়ারকে.!! খাসি বলে খাওয়াচ্ছে বিড়ালের বিরিয়ানী (ভিডিও)

নানান সময় আমাদের অনেকরই বাহিরে খাবার খেতে হয়। বিশেষ করে যারা ভ্রমন বেশি করেন তাদের বাহিরের রেস্টুরেন্টের খাবারের উপরই নির্ভরশীল হতে হয়। স্বাস্থপূর্ন কথা না হয় বাদ দিলাম েএসব খাবার হিসেবে যা খাওয়ানো হচ্ছে তা আসলে কি? তা কি আমরা জানি।

রাস্তাঘাটে কিংবা রেস্তোরায় খাসির বিরিয়ানী খাচ্ছেন?? খাসি বলে আবার বিড়ালের মাংস খাইয়ে দিচ্ছে নাতো?? মানুষ টাকার জন্য আর কত নিচে নামতে পারে খাসি বলে বিড়ালের মাংস দিয়ে বানানো বিরিয়ানী খাওয়ানো হচ্ছে। ভিডিওতে দেখুন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

এখন থেকে ১৬ বছর বয়সের কম কেউ এসএসসি পরীক্ষা দিতে পারবে না
এসএসসি পরীক্ষায় বসার নতুন বয়স পুনর্নির্ধারণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। এখন থেকে ন্যূনতম ১৬ বছর বয়সী শিক্ষার্থীরা এসএসসি পরীক্ষায় বসতে পারবে। আগে ন্যূনতম ১৪ বছর বয়সী শিক্ষার্থীরা এ পরীক্ষায় অংশ নিতে পারত।

রোববার শিক্ষা মন্ত্রণালয়ে অনুষ্ঠিত ভর্তি পরীক্ষা নীতিমালা চূড়ান্তকরণ সংক্রান্ত কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।সভায় সরকারি হাইস্কুলে ভর্তি ফরমের দাম ২০ টাকা বাড়ানোর সিদ্ধান্ত হয়।

এ ছাড়া এনসিটিবির (জাতীয় পাঠ্যপুস্তক বোর্ড)বইয়ের বাইরে থেকে কোনো প্রশ্ন নিয়ে ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র তৈরি করা যাবে না। শিক্ষার্থী যে শ্রেণীতে ভর্তির জন্য পরীক্ষা দেবে তার আগের শ্রেণীর বই থেকে প্রশ্নপত্র তৈরি করতে হবে।

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের যুগ্ম সচিব (মাধ্যমিক) সালমা জাহান বলেন, প্রথম শ্রেণীতে শিক্ষার্থী ভর্তির ন্যূনতম বয়স ৬ বছর। এটা কড়াকড়িভাবে অনুসৃত হচ্ছে। এ হিসাবে একজন শিক্ষার্থীর দশম শ্রেণীতে বয়স দাঁড়ায় সর্বোচ্চ ১৬ বছর। তাই এসএসসি পরীক্ষার্থীদের বয়স হবে ষোলোর্ধ্ব।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *