বৃষ্টির ভিতর ঘ‌রে ডু‌কে ভা‌বির সা‌থে কি কর‌লেন”(ভিডিওসহ)

বৃষ্টির ভিতর ঘ‌রে ডু‌কে ভা‌বির সা‌থে কি কর‌লেন”(ভিডিওসহ)

হিজড়াদের ভুলেও এই তিনটি জিনিস কখনই দিবেন না, দিলেই সর্বনাশ। এখনই জেনে নিন

হিজড়াদের ভুলেও এই তিনটি জিনিস কখনই দিবেন না, দিলেই সর্বনাশ। এখনই জেনে নিনঃ হিজরা সমাজের এক বঞ্চিত শ্রেনীর নাম। সমাজ তাদেরকে ভালো চোখে দেখে না। তাইতো তারা সমাজ থেকে দুরে দলবদ্ধ হয়ে থাকে। তবে যেহেতু বাচার জন্য

তাদেরও কিছু করা দরকার তাই তারা নাচ গান করে মানুষের কাছ থেকে টাকা আদায় করে চলে। কিন্তু এসব হিজরাদের সবাই কিন্তু ভালো না। এদের যদি আপনি এই তিনটি জিনিস দেন তাহলে ঘটবে মহাবিপদ। কি জিনিস? দেখুন ভিডিওতে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

অবশেষে খোঁজ পাওয়া গেল বিধ্বস্ত বিমানের কেবিন ক্রু নাবিলার মেয়ে হিয়ার..

নেপালের কাঠমান্ডুতে বিধ্বস্ত ইউএস-বাংলা বিমানের কেবিন ক্রু নাবিলার দুই বছরের মেয়ে ফারিকা তার খালার কাছে রয়েছে। সোমবার দুপুরে বিমান বিধ্বস্তের ঘটনার সময় সন্ধ্যায় নাবিলার বাজার গৃহকর্মী তাকে নিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ ওঠে।

এ নিয়ে রাতেই উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি করে ক্রেবিন ক্রুর পরিবার। এর পর পুলিশ ওই গৃহকর্মীকে আটক করে। শিশুটিকে তিনি চুরি করেননি বলে জানান। বরং দুর্ঘটনার পর শিশুটিকে নাবিলার বোন নিজ বাসায় নিয়ে গেছেন।

উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেন শিশুটির খোঁজ পাওয়ার খবর নিশ্চিত করেছেন। নাবিলার মেয়ে এর আগে সোমবার রাতে নাবিলার দেবর বেল্লাল হোসেইন বলেন, দুই সপ্তাহ আগে ফারিকাকে দেখার জন্য ওই কাজের বুয়াকে নিয়োগ দেন। ওই কাজের বুয়ার নাম আমরা

কেউ জানি না। নাবিলার মৃত্যুর খবর প্রকাশের পর পরিবারের সবাই শোকাহত। এ সুযোগে কাজের বুয়া নাবিলার দুই বছরের মেয়েকে নিয়ে পালিয়ে যায়। নাবিলা সাধারণত মেয়েকে কাজের বুয়ার কাছে রেখেই কাজে যান।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *