হেফাজতে ইসলামের দলে নতুন রাজনৈতিক জোট ! অবিশ্বাস্য কাজ করতে চলেছে তারা !!

একাদশ সংসদ নির্বাচনের আগে হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফীর দলে নতুন রাজনৈতিক জোট করতে যাচ্ছে। আত্মপ্রকাশের অপেক্ষায় থাকায় এ জোটের প্রাথমিক নাম নির্ধারণ করা হয়েছে ইসলামী ডেমোক্রেট জোট|

নতুন এ জোটের নেতৃত্বে রয়েছেন দেশের বহুল আলোচিত অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলামের প্রভাবশালী কয়েকজন নেতা। ইতোমধ্যে ৩০০ আসনে নির্বাচন করার লক্ষ্য নিয়ে মাঠ পর্যায়ে কাজ শুরু করেছে নতুন এ জোটের শরিকরা।

এ বিষয়ে ইসলাম ও ইসলামী ঐক্যজোটের যুগ্ম মহাসচিব মাওলানা মাঈনুদ্দীন রুহী বলেন, নীতি অনুযায়ী এ জোটকে প্রকাশ্যে সমর্থন দেবে না হেফাজতে ইসলাম। অরাজনৈতিক সংগঠন হিসেবে পরিচিত পাওয়া হেফাজতে ইসলাম নির্বাচনে কৌশলে জোটের প্রার্থীদের হয়ে কাজ করবে। এ জোটের শরিকরা যে যে আসনে প্রার্থী দেবে, সেই আসনের প্রার্থীদের হয়ে কাজ করছেন হেফাজতে ইসলামের নেতাকর্মীরা।

নতুন এ জোটের কয়েকজন নেতার সঙ্গে কথা বলে জানা যায়, কওমি মতাদর্শী রাজনৈতিক দলগুলোর একটি জোট গঠন করতে ফেব্রুয়ারির শেষ সপ্তাহে ঢাকার পল্টনের একটি হোটেলে বৈঠকে বসে। ওই বৈঠকে দ্রুত সময়ের মধ্যে ইসলামী ডেমোক্রেট জোট ঘোষণার সিদ্ধান্ত নেওয়া হয়। এ জোটের নেতৃত্বে রয়েছে ইসলামী ঐক্যজোটের একাংশ।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *